রংপুরে দুই শতাধিক পরিবারকে ত্রাণ সহায়তা দিল র‌্যাব  

করোনার প্রাদুর্ভাবের কারণে রংপুরে কর্মহীন হয়ে পড়া অসহায়, দুস্থ ও নিম্ন আয়ের মানুষদের মধ্যে ত্রাণ সহায়তা প্রদান করেছে র‌্যাব-১৩। বুধবার বিকালে রংপুর জিলা স্কুল মোড়ের বঙ্গবন্ধু চত্বরে ২ শতাধিক পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

প্রতি প্যাকেটে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি করে পেঁয়াজ, রসুন, হলুদ, শুকনা মরিচ রয়েছে। পর্যায়ক্রমে রংপুর বিভাগের ৮ জেলায় এ ধরনের ত্রাণ সহায়তা দেয়া হবে বলে জানা গেছে।

এসময় র‌্যাব-১৩ এর অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস বলেন, রংপুরসহ এই বিভাগের প্রতিটি জেলাতে প্রায় ১ হাজার দুস্থ পরিবারের মাঝে এই সাহায্য পৌঁছে দেয়া হবে। রংপুর থেকে এই কার্যক্রম শুরু করা হলো। পর্যায়ক্রমে সব জেলায় দেয়া হবে।

তিনি আরও বলেন, করোনার সংক্রমণ থেকে রক্ষা পেতে অবশ্যই সরকারি নির্দেশনা ও বিধি নিষেধ মেনে চলতে হবে। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বাড়ির বাহিরে বের হওয়া থেকে বিরত থাকতে হবে। হাট-বাজারে অহেতুক ঘোরাফেরা এবং জমায়েত করা যাবে না।

এ সময় উপস্থিত ছিলেন র‌্যাব-১৩ এর সিপিএসসি ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আহসান হাবীবসহ র‌্যাবের অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা।

 

টাইমস/এইচইউ

Share this news on: